পাবনা জেলা পুলিশ কর্তৃক কমিউনিটি পুলিশিং ডে 2019 অনুষ্ঠিত

"পুলিশের সাথে কাজ করি, মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত দেশ গড়ি"-প্রতিপাদ্যে পাবনা জেলা পুলিশ কর্তৃক “কমিউনিটি পুলিশিং ডে-২০১৯” অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে শান্তির প্রতিক পায়রা অবমুক্ত ও কমিউনিটি পুলিশিং এর ফেস্টুনসহ বেলুন উড়িয়ে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। পরবর্তীতে বর্নাঢ্য র‍্যালি রক্তদান কর্মসূচী, আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পুলিশ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার জনাব শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব কবীর মাহমুদ, জনাব মোহাম্মদ রেজাউর রহিম লাল, চেয়ারম্যান, জেলা পরিষদ, পাবনা, প্রফেসর শিবজিত নাগ, সভাপতি, পাবনা প্রেসক্লাব, জনাব দবির উদ্দিন, আবাসিক পরিচালক, স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেড, জনাব মোঃ শামছুর রহমান খান মানিক, আহবায়ক, জেলা সমন্বয় কমিটি, কমিউনিটি পুলিশিং, পাবনা, জনাব সাইফুল আলম স্বপন চৌধুরী, সভাপতি চেম্বারর্স অব কমার্স, জনাব একে মির্জা শহিদুল ইসলাম, সাবেক পরিচালক, প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তর, জনাব মোঃ আব্দুল মতিন খান, পাবনা সংবাদ পত্র পরিষদ এর সভাপতি ও বিটিভি এর জেলা প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা চন্দন চক্রবর্তী, সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ, পাবনা, জনাব আলী মর্তূজা বিশ্বাস সনি, পাবনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি, জনাব রুহুল আমিন বিশ্বাস রানা, চেয়ারম্যান, রানা গ্রুপ,পাবনা। এছাড়াও জেলা কমিউনিটি পুলিশিং ইউনিট এর সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ, জনসাধারণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

এছাড়াও কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে গত ২৪/১০/১৯ তারিখ ০৯টি স্কুলের শিক্ষার্থীদের উপস্থিতিতে বিতর্ক, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ২৫/১০/১৯ তারিখ ধ্রুব রুদ্র স্পোর্টিং ক্লাব ও কমিউনিটি পুলিশিং স্পোর্টিং ক্লাবের মধ্যে উপভোগ্য ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।







সর্বশেষ সংবাদ
DIG Homepage