শারদীয় দুর্গাপূজায় নাটোরে ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়ের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

        বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি), রাজশাহী রেঞ্জ জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার) মহোদয় বলেন মহান মুক্তিযুদ্ধের মূল চেতনাই ছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা। সম্পূর্ণ শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পূজা উদযাপনের মধ্য দিয়ে সেই চিত্রই সারাদেশে ফুটে উঠেছে। রাজশাহী রেঞ্জাধীন প্রতিটি পূজামন্ডপকেই কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে রাখা হয়েছে এবং পূজার শেষ দিন পর্যন্ত এই নিরাপত্তা বলয় ব্যবস্থা অব্যাহত থাকবে। সবার সার্বিক আন্তরিকতা ও প্রচেষ্টায় সুন্দরভাবে, নির্বিঘ্নে ও আনন্দ-উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়েই যেন শারদীয় দুর্গা উৎসব শেষ হয়। এই দুর্গা উৎসব যে শান্তির বাণী নিয়ে এসেছে তা সারাবছর যেন বজায় থাকে, আমরা সেই প্রত্যাশাই করি। 

 

        ডিআইজি মহোদয় ০৬ অক্টোবর ২০১৯, রবিবার সন্ধ্যায় নাটোর জেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন। এ সময় তিনি পূর্ণ্যার্থীদের সাথে কথা বলেন এবং শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। 

        পূজামন্ডপ পরিদর্শনকালে স্থানীয় সাংসদ জনাব মোঃ শফিকুল ইসলাম শিমুল, পুলিশ সুপার, নাটোর জনাব লিটন কুমার সাহা, পিপিএম-বার, ভারতীয় সহকারী হাই কমিশনার জনাব সঞ্জীব কুমার ভাটিয়া, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ডিআইজি মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন।
 







সর্বশেষ সংবাদ
DIG Homepage