বগুড়া ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ১ রাউন্ড গুলিসহ ৩জন অস্ত্র ব্যবসায়ীকে আটক

বগুড়ায় গোয়েন্দা পুলিশের(ডিবি) কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন তিন আগ্নেয়াস্ত্র ব্যবসায়ী। গোয়েন্দা পুলিশের এক সদস্য ক্রেতা সেজে বেশ কিছুদিন ধরেই যোগাযোগ করছিলেন তাদের সাথে।

০১/০৯/২০১৯ খ্রিঃ রোজ রোববার রাতে ওই পুলিশ সদস্যের কাছে অস্ত্র বিক্রি করতে এলে গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়েন তিন ব্যবসায়ী।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আছলাম আলী পিপিএম জানান, বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়া এলাকার বাসিন্দা ফরিদুজ্জামান ফরিদ, বেলাল হোসেন বিপ্লব ও শহীদ হোসেন রকি দীর্ঘদিন ধরেই অবৈধ অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত।
সম্প্রতি গোয়েন্দা পুলিশের একজন সদস্য ক্রেতা সেজে ৭.৬৫ মডেলের বিদেশী পিস্তল কেনার জন্য তাদের সঙ্গে যোগাযোগ করছিলেন। দরদাম ঠিক হলে রোববার রাতে অস্ত্রটি সরবরাহ করতে ফরিদ, বিপ্লব ও রকি ওই পুলিশ সদস্যকে শহরের কারবালা এলাকায় একটি ফার্নিচার দোকানের সামনে আসতে বলেন। নির্দিষ্ট সময়ের আগে থেকেই আশপাশে অবস্থান নেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। তিন ব্যবসায়ী ৭.৬৫ মডেলের বিদেশী পিস্তল নিয়ে ক্রেতাবেশী পুলিশ সদস্যের সঙ্গে দেখা করার পরপরই তাদেরকে আটক করেন আশপাশে অবস্থান নেয়া পুলিশ সদস্যরা।
এসংক্রান্তে বগুড়া সদর থানায় তাদের তিনজনকে আসামী করে মামলাও দায়ের করা হয়েছে।







সর্বশেষ সংবাদ
DIG Homepage