বগুড়া ডিবি পুলিশ ঢাকায় অভিযান চালিয়ে ৩০,০০০(ত্রিশ) হাজার পিচ ইয়াবা উদ্ধার করেন

বগুড়া ডিবি পুলিশ ঢাকায় অভিযান চালিয়ে ৩০,০০০(ত্রিশ) হাজার পিচ ইয়াবা উদ্ধার করেন:


সাড়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধারের সূত্র ধরে বিশেষ অভিযানে ঢাকা থেকে আরো ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পূর্ব থেকে গ্রেপ্তার হওয়া এক আসামির স্বীকারোক্তিতে রবিবার ভোররাতে ঢাকার মিরপুর ১ এলাকার মধ্য পাইকপাড়ায় অভিযান চালিয়ে ওই ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। 

বগুড়ার ডিবি পুলিশের ওসি আছলাম আলী জানান, গত ১৬ আগস্ট রাতে বগুড়া শহরের চারমাথা বাসস্ট্যান্ড এলাকা থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। তারা কক্সবাজার থেকে ইয়াবাগুলো হাত বদল করে বগুড়ায় নিয়ে আসছিল। এদের মধ্যে ফারুক মিয়া নামের একজনকে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়। 

পরে সে তার স্বীকারোক্তিতে ঢাকার একটি বাসায় আরো বিপুল পরিমাণ ইয়াবা মজুদের কথা জানায়। এরপর বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভুঞা বিপিএম-বার এর নির্দেশে ডিবি পুলিশ ঢাকায় শনিবার রাত সাড়ে ১২টার দিকে রওনা হয়। ভোররাতে তারা অভিযান চালায়। অভিযানে ঢাকা মিরপুর ১ এলাকার মধ্য পাইকপাড়ার ভাড়াবাসার চতুর্থ তলার একটি কক্ষ থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। 

ওসি আছলাম আলী পিপিএম আরো জানান, ওই কক্ষে থাকা একটি কালো রঙের স্কুল ব্যাগের ভেতরে আটটি প্যাকেটে ইয়াবাগুলো রাখা ছিল। এ সময় ফারুক মিয়ার সহযোগী ফয়েজ উদ্দিনকে আটক করা হয়। এ ঘটনায় বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বগুড়ার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভুঞা বিপিএম-বার জানান, জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে সাড়ে ৩৩ হাজার পিস ইয়াবা উদ্ধার রাজশাহী রেঞ্জের মধ্যে সর্ববৃহৎ মাদক উদ্ধার অভিযান। এ সময় মাদক নির্মূলে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।







সর্বশেষ সংবাদ
DIG Homepage